মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল:নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের মাটিয়াডাঙ্গা গ্রামে হাফেজ পরিবারের উপর হামলা করেছে দুর্বৃত্তরা।

অভিযোগ সূত্রে জানা যায়,জমি বিক্রি করা কে কেন্দ্র করে ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে হাফেজ মোঃ আসাদুজ্জামান এর বাড়িতে একই গ্রামের মোঃজামিল সহ আরো ১০/১২ জন দুর্বৃত্তরা এই হামলা করে।

এসময় দুর্বৃত্তরা হাফেজ মোঃ আয়াতউল্লাহ কে ঘর থেকে টেনে হেছড়ে ফেলে দিয়ে তার গলায় ছ্যান ধরে বলেন তোর বাবা কে জমি লিখে দিতে বল তা না হলে তোকে প্রানে মেরে ফেলবো।

হাফেজ আয়াতউল্লাহ সাংবাদিকদের বলেন,আমার বাবা জামিল এর নিকট আনুমানিক এক বছর আগে ৬ শতক জমি বিক্রয় করেছে এখন জমির দাম বেড়ে যাওয়ায় জামিল পুনোরায় একই দামে আরো ৬ শতক জমি কেনার জন্য বিভিন্ন সময় আমার বাবা সহ আমাদের পরিবার কে হুমকি-ধামকি দিচ্ছে। তারই জের ধরে গতকাল রাতে জামিল সহ এলাকার কিছু খাবার মানুষদের নিয়ে আমার পরিবারের উপর হামলা করেছে।

এবিষয়ে জামিলের সাথে কথা হলে তিনি বলেন আমি তেলকাড়া গ্রামে আমার পরিবার নিয়ে বসবাস করতাম নদী খননের কারণে বাড়ি টা ভেঙে নিয়ে মাটিয়াডাঙ্গা গ্রামের হাফেজ আসাদুজ্জামান এর নিকট থেকে ১২ শতক জমি কেনার কথা বলি,তাকে ৬ শতক জমি ও একটা ঘরের মূল্য দুই লক্ষ ৮০ হাজার টাকা প্রদান করেছি, সেখানে এখন বসবাস করতেছি, তিনি এখন আমাকে আর জমি দিবেন না বলে জানান, তাই নিয়ে গ্রাম্য সালিশ করার জন্য তাদের বাড়িতে যায়,আমরা কোনো মারামারি করি নাই।

উল্লেখ্য যে হাফেজ আসাদুজ্জামান এর পরিবারের ৫ জন কোরআনের হাফেজ।এলাকায় তাদের অনেক সুনাম রয়েছে।

এঘটনায় লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।